• রাত ১২:০৬ মিনিট বৃহস্পতিবার
  • ২৬শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ৯ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
বন্দরের নতুন চেয়ারম্যান মাকসুদ চেয়ারম্যান নারায়ণগঞ্জ পল­ী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি পালন সোনারগাঁয়ে তিনদিন ব্যাপী ফায়ার সার্ভিসেরর স্বেচ্ছাসেবক প্রশিক্ষন সোনারগাঁয়ে আস্থা ফিডে সেনা প্রধান সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা সোনারগাঁয়ে বিশ বছর পর বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন তার বড় ভাই মাহফুজুর রহমান কালামকে বিজয়ী করেতে জামপুরে আলোচনা সভা সোনারগাঁয়ে প্রার্থীতা ফিরে পেলেন ৫ প্রার্থী সোনারগাঁয়ে ভবন ঘেঁষে মাটি খনন, ভেঙ্গে পড়লো পাশের স্থাপনা কালাম একমাত্র যোগ্য প্রার্থী, উপজেলা নির্বাচনে তাকে ভোট দিন: ডা. বিরু সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল
মোগরাপাড়া ইউনিয়নের ইউপি প্রার্থীকে অপহরনের অভিযোগ

মোগরাপাড়া ইউনিয়নের ইউপি প্রার্থীকে অপহরনের অভিযোগ

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর: সোনারগাঁ উপজেলার মোগরাপাড়া ইউনিয়ন পরিষদের ইউপি প্রার্থী মো: হালিমকে গতরাতে অপহরনের অভিযোগ উঠেছে। এ ঘটনায় হালিমের স্বজনরা সোনারগাঁ থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। মো. হালিম এবার মোগরাপাড়া ইউনিয়ন পরিষদের ৫নং ওয়ার্ড থেকে মোরগ মার্কা প্রতিক নিয়ে প্রতিদ্বন্দিতা করছেন। হালিম সোনাখালী গ্রামের সিদ্দিক মেম্বারের নাতি।

ইউপি প্রার্থী মো. হালিমের চাচা আরিফ হোসেন জানান, উপজেলার মোগরাপাড়া ইউনিনের সোনাখানি বাসষ্ট্যান্ডে হালিমের একটি নির্বাচনী ক্যাম্প রয়েছে। গতকাল রবিবার রাত ৯টার দিকে হালিম প্রকৃতিক ডাকে সাড়া দিতে ক্যাম্প থেকে বাহিরে বের হয়ে নিখোঁজ হোন। এরপর তাকে বিভিন্ন জায়গায় খোঁজাখুজির পর না পেয়ে সোনারগাঁ থানা পুলিশকে হালিমের নিখোঁজের বিষয়টি অবহিত করে। পরে সোনারগাঁ থানার ওসি হাফিজুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করে তাকে উদ্ধারের জন্য অভিযান শুরু করে। এদিকে হালিমের স্বজনরাও তাকে খুঁজতে বিভিন্ন ভাগে বিভক্ত হয়ে বিভিন্ন এলাকায় খোঁজ করতে থাকেন। পরে রাত ৩টার দিক রূপগঞ্জ উপজেলার ভুলতা এলাকায় গেলে ভুলতা বাসষ্ট্যান্ডের পাশে ফøাইওভারের নিচে এক ব্যক্তিকে পড়ে থাকতে দেখে কাছে গিয়ে হালিমকে অজ্ঞান অবস্থায় উদ্ধার করে মদনপুর আল-বালাকা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। এ রির্পোট লেখা পর্যন্ত তার জ্ঞান ফিরেনি বলে জানান তার স্বজনরা।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution